চাকরি

রাজ্যে NIT দুর্গাপুরে ইন্টার্নশিপ পদে কর্মী নিয়োগ 2024! দেখুন বেতন ও আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। রাজ্যে নতুন একটি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো NIT অর্থাৎ National Institute of Technology Durgapur থেকে। এই পদে আবেদন করতে পারবেন রাজ্যর সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে, National Institute of Technology Durgapur থেকে Summer Internship পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য কি কি যোগ্যতা উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কি উল্লেখ করা হয়েছে, মাসিক কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Summer Internship পদে আবেদন করার জন্য বয়সের কোনো মানদণ্ড উল্লেখ করা হয়নি, National Institute of Technology Durgapur থেকে।

এই পদে ইন্টার্নশিপ দেওয়া হবে যোগ্য প্রার্থীদের প্রতি মাসে 5 হাজার টাকা করে। নিয়োগ করা হচ্ছে 2 মাসের জন্য।

Summer Internship এ আবেদন করতে পারবেন, UG তে Final/Pre-Final year এর শিক্ষার্থীরা। এছাড়াও B.Tech (Civil Engineering) অথবা BSC (Remote Sensing) শিক্ষার্থীরাও এখানে আবেদন এর যোগ্য। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখে নিন,এরপর আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য একটি CV তৈরি করতে হবে, সেখানে নাম,ঠিকানা,বয়স,মোবাইল নাম্বার,জিমেইল আইডি ইত্যাদি সহ বিস্তারিত যোগ্যতা উল্লেখ করতে হবে। এরপর ডকুমেন্টস সহকারে বিজ্ঞপ্তিতে থাকা ghinge.ce@nitdgp.ac.in এই জিমেইলে পাঠিয়ে দিতে হবে বিজ্ঞপ্তি প্রকাশের 10 দিনের মধ্যে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে 22/04/2024 তারিখে।

National Institute of Technology Durgapur Summer Internship Recruitment Notification 2024:- Download

National Institute of Technology Durgapur Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button