চাকরি

IRCON Job Vacancy 2024 – অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ 2024, বেতন 40 হাজার টাকা! আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

IRCON Job Vacancy 2024: IRCON International Limited থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Assistant Manager/HRM পদে। এই পদে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Assistant Manager/HRM পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, প্রার্থীদের বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Assistant Manager পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/04/2024 তারিখ অনুযায়ী হিসেব করে, সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে।এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এই পদে।

Assistant Manager পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন থাকবে 40 হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ 1 লক্ষ 40 হাজার টাকা পর্যন্ত। বেতনের পাশাপাশি Allowances + PRP (IDA) থাকবে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে 2 বছরের Post Graduate Degree করা থাকতে হবে। এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা চাওয়া হয়েছে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে,তা সঠিক ভাবে ফিলাপ করে ডকুমেন্টস ও পেমেন্টর রিসিভ সহ নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে 10/05/2024 তারিখের মধ্যে।

IRCON International Limited Assistant Manager Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button