চাকরি

কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ 2024 – ভালো বেতন,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। কলকাতা মেট্রো রেলওয়ের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। Kolkata Metro Rail Corporation Limited থেকে এই মর্মে 23/04/2024 তারিখে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হছে রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের General Manager (Signal & Telecom) পদে। কর্মরত চাকরি প্রার্থীদের কাজের স্থান হবে কলকাতায়।

আজকের প্রতিবেদনে দেখে নিন বিস্তারিত, এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

General Manager পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, 01/04/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 55 বছর বয়সের মধ্যে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের যোগ্যতা ও কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, বিস্তারিত ভালো ভাবে দেখে নিন অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য একটি Bio-Data তৈরি করতে হবে, সেখানে নাম,ঠিকানা,বয়স, যোগ্যতা, অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখ করে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে 21/05/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে ভালো ভাবে বিস্তারিত দেখে নিন অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে।

Kolkata Metro Rail Corporation Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button