চাকরি

Railway Job 2024: রেলে কর্মী নিয়োগ উচ্চ মাধ্যমিক পাশে ৬৩ হাজার মাসে!আবেদন করন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো Railway Recruitment Cell এর তরফ থেকে। উত্তর রেলওয়ের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে আগ্রহী ও উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে অনলাইন আবেদন ফর্ম জমা নেওয়া হচ্ছে। প্রতি মাসে বেতন থাকবে Level-2, Pay Matrix 7th CPC অনুয়ায়ী। প্রত্যেক যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। আজকের প্রতিবেদনে ভালল ভাবে দেখে নিন আবেদন পদ্ধতি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ড্রামা আর্টিস্ট এবং ক্লাসিকাল সিঙ্গার পদে নিয়োগ করা হবে। দেখে নিন এই দুটি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত থাকতে হবে আবেদন করার জন্য,কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে 01/07/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 18 থেকে 30 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে না Level-2, Pay Matrix 7th CPC অনুযায়ী অর্থাৎ 19 হাজার 900 টাকা থেকে 63 হাজার 200 টাকা পর্যন্ত। আরও বিশদে জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

উপরে উল্লেখিত দুটি পদেই আবেদন করার জন্য যোগ্যতা উল্লেখ করা হয়েছে উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিকের পাশাপাশি ড্রামা আর্টিস্ট ও ক্লাসিকাল সিঙ্গারের উপর প্রার্থীদের Diploma সার্টিফিকেট থাকতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। আজ থেকে অনলাইন আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 29/02/2024 তারিখ পর্যন্ত। আরও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট (www.rrcnr.org) ও বিজ্ঞপ্তি দেখুন।

Railway Recruitment Cell Notification 2024:- Download 

Website Link:- Click 

Related Articles

Back to top button