রাজ্যে লিখিত পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ 2024!প্রতি মাসে 50 হাজার টাকা!আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর, পশ্চিমবঙ্গে ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জিনোমিক্স থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও। পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

National Institute of Biomedical Genomics (NIBMG) কল্যাণীতে নিয়োগ করা হবে সিনিয়র ল্যাবরেটরি এনালিস্ট এবং সিনিয়র ডাটা এনালিস্ট পদে নিয়োগ করা হচ্ছে। কর্মরত প্রার্থীদের Diabetic Retinopathy Microbiome Study-India (DRMS-India) প্রজেক্টে কাজ করার জন্য নিয়োগ করা হচ্ছে।

আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত থাকতে হবে, বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত দুটি পদেই আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। আপনার বয়স যদি 40 বছরের বেশি না হয়ে থাকে,তাহলে আপনি এই পদে আবেদন এর যোগ্য।

কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে সিনিয়র ল্যাবরেটরি এনালিস্ট পদে 50 হাজার টাকা করে। আর সিনিয়র ডাটা এনালিস্ট পদের ক্ষেত্রেও কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে 50 হাজার টাকা করে।

সিনিয়র ডাটা এনালিস্ট ও সিনিয়র ল্যাবরেটরি এনালিস্ট পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা পদ ভিত্তিক আলাদা আলাদা চাওয়া হয়েছে, আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইটে থাকা জিমেইলে ([email protected]) প্রার্থীর সমস্ত ডকুমেন্টস ও CV পাঠাতে হবে 12/02/2024 তারিখের মধ্যে। নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে, আরও বিশদে জানতে www.nibmg.ac.in এই অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।

National Institute of Biomedical Genomics (NIBMG) Kalyani Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click