চাকরি

অনলাইন ইন্টারভিউ দিয়ে Rites Limited এ কর্মী নিয়োগ 2024! বেতন লক্ষ লক্ষ টাকা,আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে RITES LIMITED এর তরফ থেকে বিভিন্ন পদে, যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে অনলাইনে, অনলাইনে দিতে হবে ইন্টারভিউ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Equipment Planning Expert, Senior Mechanical Engineer, Civil Engineer, Cost Expert, Senior ICT Engineer, Equipment Planning Expert – 2, Junior Design Engineer, CAD Draughtsman (Architecture), CAD Draughtsman (Structural), CAD Draughtsman (Electrical), CAD Draughtsman (Water Supply) সহ ইত্যাদি আরও কিছু পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করতে প্রার্থীদের বয়স থাকতে হবে, 10/05/2024 তারিখের মধ্যে সর্বোচ্চ 55 বছর বয়সের মধ্যে।

Senior Mechanical Engineer, Equipment Planning Exper, Environmental Social, Civil Engineer, Senior ICT Engineer, Junior Design Engineer, CAD Draughtsman সহ Cost Expert এই সমস্ত পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে,পদ ভিত্তিক আলাদা আলাদা। কোনো পদে 20 হাজার আবার কোনো পদে 30 হাজার থেকে শুরু করে 2 লক্ষ 60 হাজার টাকা পর্যন্ত। বেতনের পরিকাঠামো ভালো ভাবে দেখতে অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

উপরে উল্লেখিত পদগুলিতে আবেদন করার জন্য পদ ভিত্তিক আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে। কোনো পদে আবেদন করার জন্য গ্রাজুয়েট চাওয়া হয়েছে আবার কোনো পদে ডিপ্লোমা করা থাকতে হবে সংশ্লিষ্ট বিষয়ে। পাশাপাশি উক্ত ফিল্ডে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে, তাহলে আবেদন এর যোগ্য আপনি। বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য RITES LIMITED এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে অনলাইন আবেদন করতে হবে 10/05/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পদ্ধতি ডিটেইলস ভালো ভাবে দেখুন।

Rites Limited Recruitment Notification Online Interview 2024:- Download

Rites Limited Job Online Apply Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button