ইন্টারভিউ দিয়ে রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে চাকরি! প্রতি মাসে ২৬ হাজার,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

SMP, Kolkata এর তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে। যোগ্য ও ইচ্ছুক পশ্চিমবঙ্গের সকল প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে, কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট (Labrotary Assistant) পদে। এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদন কতদিন পর্যন্ত চলবে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Laboratory Assistant পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 40 বছর বয়স পর্যন্ত সমস্ত প্রার্থীদের।এর পাশাপাশি যারা Ex-Servicemen রয়েছে তাদের ক্ষেত্রে বয়স চাওয়া হয়েছে 45 বছর বয়স পর্যন্ত। বয়স হিসেব করা হবে 01/01/2024 তারিখের নিরিখে।

ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 26 হাজার টাকা করে।এখানে নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। এখানে উচ্চ মাধ্যমিক পাশ থাকলে আবেদন করতে পারবেন, এর পাশাপাশি আর কি শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড (Download) করে দেখে নিন।

Laboratory Assistant পদে আবেদন করতে হবে অফলাইনে। প্রথমত আপনাকে একটি Bio-Data তৈরি করতে হবে, এরপর 2 কপি সাম্প্রতিক পাসপোর্ট সাইজের কালার ফটো, জন্মের প্রমান পত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমান, অভিজ্ঞতা সার্টিফিকেট, AADHAR Card & Pan Card ইত্যাদি ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে ইন্টারভিউ এর দিন। ইন্টারভিউ হবে 09/01/2024 তারিখে, বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখুন।

Laboratory Assistant Recruitment Notification Download Link:- Download