পশ্চিমবঙ্গে সরকারি চাকরি! পরীক্ষা ছাড়াই নিয়োগ,প্রতি মাসে 40 হাজার টাকা করে,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিধাননগর পৌরনিগমের তরফ থেকে। রাজ্যের প্রতিটি জায়গা থেকে যোগ্য প্রার্থীরা এখানে ইন্টারভিউ এ অংশগ্রহণ করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে ইলেকট্রিকাল (ELECTRICAL JOB) পদে। এই পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে দেওয়া হবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হচ্ছে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Bidhannagar Municipal Corporation এর তরফ থেকে 18/12/2023 তারিখে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই বিজ্ঞপ্তি নাম্বারে 4828/BMC/GS/2023 Notification প্রকাশ করে বলা হয়েছে, ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের কাছ থেকে ইলেকট্রিকাল পদে আবেদন জমা নেওয়া হচ্ছে, সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে।

এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 62 বছর বয়স পর্যন্ত। এই বছরের মধ্যে যোগ্য প্রার্থীরা আবেদন এর যোগ্য। নিয়োগ করা হবে প্রার্থীদের Bidhannagar Municipal Corporation এর মধ্যেই। প্রতি মাসে বেতন দেওয়া হবে ইলেকট্রিকাল পদে 40 হাজার টাকা করে।

আগে থেকে কোনোরকম যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন (28/12/2023 দুপুর 12 টার মধ্যে) Bio-Data, অরিজিনাল সমস্ত ডকুমেন্টস ও জেরক্স সহকারে 5″ floor Conference Hall of Poura Bhawan, FD/415A, Sector-llI, Salt Lake, Kolkata- 106 এই ঠিকানায় যেতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

Notification Download Link:- Click