চাকরি

রাজ্যে নতুন করে JRF পদে কর্মী নিয়োগ 2024,পরীক্ষা ছাড়াই! প্রতি মাসে 25 হাজার টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে ইন্টারভিউ দিয়ে চাকরির সুবর্ণ সুযোগ। আজই আবেদন করুণ এই পদে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (IIEST),শিবপুর থেকে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Junior Research Fellow পদে, 3 বছরের জন্য। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Junior Research Fellow পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন 5 বছর।

জুনিয়র রিসার্চ ফেলো (JRF) পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে মাসিক বেতন রয়েছে 25 হাজার টাকা করে। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই, সরাসরি আবেদনের ভিত্তিতে ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

Junior Research Fellow পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে B.Sc Hons. এবং M. Sc Degree করা থাকতে হবে Chemistry বিষয়ে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে বিস্তারিত দেখে নিয়ে আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে জিমেইল এর মাধ্যমে। প্রথমত একটি সাদা পেজে Bio-Data তৈরি করতে হবে, এরপর সমস্ত ডকুমেন্টস সহকারে বিজ্ঞপ্তিতে উল্লিখিত জিমেইলে (papu.chem@faculty.iiests.ac.in) নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠাতে হবে। আবেদন করতে পারবেন বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার 15 দিনের মধ্যে। ইন্টারভিউ কবে হবে, তা জানতে পারবেন জিমেইল এর মধ্যে।

Indian Institute of Engineering Science & Technology (IIEST), Shibpur JRF Recruitment Notification 2024:- Download

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button