চাকরি

Vivekanand School Teacher Vacancy 2024: বিবেকানন্দ মিশন স্কুলে শিক্ষক নিয়োগ,আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শিক্ষক/শিক্ষিকা হওয়ার স্বপ্ন রয়েছে? তাহলে সেই স্বপ্নকে বাস্তবায়িত করার সুবর্ণ সুযোগ আপনার সামনে। রাজ্যে শিক্ষক নিয়োগের নতুন বিজ্ঞপ্তি ইতিমধ্যেই প্রকাশিত হলো, নিয়োগ করা হচ্ছে বিবেকানন্দ মিশন স্কুলে। প্রকাশিত বিজ্ঞপ্তি নং VMS/SR/HLD/28/202/15 এবং প্রকাশিত নোটিশের তারিখ 28/06/2024।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিবেকানন্দ মিশন স্কুল থেকে নিয়োগ করা হচ্ছে রাজ্যের যোগ্য প্রার্থীদের ইংলিশ শিক্ষক/শিক্ষিকা(ক্লাস 9 থেকে 12) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন Teacher পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে এবং আবেদন কতদিন পর্যন্ত চলবে।

শিক্ষক পদে আবেদন করার জন্য,বিবেকানন্দ মিশন স্কুল(Haldia Branch) এর তরফ থেকে প্রকাশিত নোটিশে বয়সের সময় সীমা বেঁধে দেওয়া হয়নি, অর্থাৎ বয়সের উর্ধ্ব কিংবা সর্বনিম্ন মানদণ্ড উল্লেখ করা হয়নি। তবে যোগ্য প্রার্থীরা অবশ্যই এখানে আবেদন করতে পারবেন।

এছাড়াও ইংরেজি শিক্ষক (English Teacher Job 2024) পদে মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে তা সংখ্যায় উল্লেখ করা হয়নি, তবে বলা হয়েছে রোপা স্কেল অনুযায়ী বেতন থাকবে(Salary as per ROPA Scale)।

English Teacher পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে ইংরেজিতে M.A. (B.Ed.) করা থাকতে হবে। আইসিএসই এবং আইএসসি পড়ানোর ক্ষেত্রে প্রার্থীর ন্যূনতম 3 বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীরা ওয়েবসাইটে উপলব্ধ নিয়োগ পোর্টালের মাধ্যমে আবেদন করতে পারেন। এরজন্য https://vms.edu.in এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। এরপর Careers এ ক্লিক করুন এরপর register এ ক্লিক করে 12/07/2024 তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করুন অনলাইনে। আরও বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল পোর্টাল ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Vivekananda Mission School Haldia Branch English Teacher Job 2024:- Download

Vivekananda Mission School Job Online Apply Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button