Today Job 2024: পরীক্ষা ছাড়াই রাজ্যে চাকরি,১২ হাজার টাকা মাসে-আবেদন করুন এইভাবে!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক প্রার্থীরা। আরও বিস্তারিত জানতে আজকের প্রতিবেদনটি আগে ভালো ভাবে দেখে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। দিতে হবেনা কোনো রকম লিখিত পরীক্ষা। আবেদন করতে চাইলে দেখে নিন পদের নাম, বয়স, যোগ্যতা, বেতন, আবেদন করার পদ্ধতি এবং আবেদনের শেষ তারিখ।

একাউন্টেট পদের জন্যে বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 65 বছর বয়স অব্ধি। 65 বছরের মধ্যে সকল যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। কর্মরত প্রার্থীদের Accountant পদে বেতন দেওয়া হবে প্রতি মাসে 12,000 টাকা করে।

নিয়োগ করা হচ্ছে Accountant পদে। মিড ডে মিল পোগ্রামে কাজের জন্য। এখানে পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে ইচ্ছুক প্রার্থীরা আবেদন এর যোগ্য।এই পদে আবেদন এর জন্য জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে Graduate করা থাকতে হবে।এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে এবং প্রার্থীকে অবশ্যই 5 বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে এই কাজে।

আবেদন করতে হবে অফলাইনে, এরজন্য আগে থেকে আবেদন ফর্ম কোথাও জমা কিংবা পাঠাতে হবে না। প্রার্থীকে সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় সময়মতো ডকুমেন্টস ও আবেদন ফর্ম সহকারে হাজির হতে হবে। পশ্চিম বর্ধমানের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনি আবেদন ফর্ম ও বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারবেন। এছাড়াও নিচের লিংকে ক্লিক করেও ডাউনলোড করে নিতে পারবেন। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে নিন।

ইন্টারভিউ এর স্থান ও সময়:- 28/12/2023 (Thursday) at 11:30 Α.Μ & (Civil Defence Building, 2nd floor, Mid-day Meal Section, Office of the District Magistrate,Paschim Bardhaman)

Notification Download Link:- ক্লিক