রাজ্যে বিডিও অফিসে কর্মী নিয়োগ লিখিত পরীক্ষা ছাড়াই 2024, বেতন 11 হাজার,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যের একটি বিডিও অফিস থেকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে মিড-ডে-মিল প্রোগ্রামে Assistant Accountant পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে Assistant Accountant পদে। দেখে নিন বিস্তারিত, এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি রয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Assistant Accountant পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 65 বছর বয়স। এই বছরের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক যোগ্য প্রার্থীদের।কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে 11 হাজার টাকা করে।

এই পদে আবেদন করতে পারবেন শুধুমাত্র অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরা। আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিকভাবে ফিলাপ করুন। এরপর সমস্ত ডকুমেন্টস সহকারে Office of the Block Development Officer, Bhagwangola-II Development Block, Bhagwangola-II,Murshidabad, and PIN- 742135 এই ঠিকানায় পাঠিয়ে দিন কিংবা জমা করুন 04/03/2024 তারিখের মধ্যে।

Notification Download Link:- Click