রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে ইন্টারভিউ দিয়ে কর্মী নিয়োগ 2024,বেতন 14 হাজার টাকা,আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে CII – Medha Skill Institute থেকে। Bank এর অফিসিয়াল ওয়েবসাইটে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে রাজ্যের আগ্রহী ও যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন ফর্ম জমা নেওয়া হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ সংস্থার নাম হলো Maybright ventures Pvt.Ltd (mPokket)। আর চাকরির ভুমিকা হলো Digital Customer Specialist। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 18 বছর থেকে শুরু করো 32 বছর বয়সের মধ্যে। আর এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাস বেতন দেওয়া হবে 14 হাজার টাকা থেকে শুরু করে 18 হাজার টাকা পর্যন্ত।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধু মাত্র উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষারয় পাশ থাকলে আপনি এই পদে আবেদন এর যোগ্য।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে গুগল ফর্মের মাধ্যমে। আবেদন করতে পারবেন 08/03/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার জন্য Employment Bank এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে,তার নিচে থাকা আবেদন লিংকে ক্লিক করে আবেদন সঠিকভাবে ফিলাপ করুন। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিন।

Notification Download Link:- Click 

Online Apply Link:- Click