অষ্টম শ্রেণি ও মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ 2024-বেতন 40 হাজার,ইন্টারভিউ এর মাধ্যমে!দেখুন আবেদন পদ্ধতি

Published By: MD 360 NEWS | Updated:

জেনারেল অ্যাডমিনিস্ট্রেশন (সচিব প্রশাসন) বিভাগ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদের বিভিন্ন পদে আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতায়। অষ্টম শ্রেণি পাশ,মাধ্যমিক পাশ,উচ্চ মাধ্যমিক পাশ, স্নাতক ইত্যাদি আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতায় আলাদা আলাদা পদে আবেদন করতে পারবেন ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা। কাজের স্থান হবে কলকাতা সহ আলাদা আলাদা জায়গায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন, তা বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে। নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদের Junior Cook, Head Bearer, Lower Division Clerk (LDC), Protocol Assistant, Head Clerk/Accountant সহ Protocol Officer পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে? বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো প্রতিবেদনে।

Junior Cook পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে অষ্টম শ্রেণি পাশ। বেতন দেওয়া হবে এই পদে Pay Level-03 অনুযায়ী।

Head Bearer পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে অষ্টম শ্রেণি পাশ। অষ্টম শ্রেণি পাশে আপনি এই পদে আবেদন করতে পারবেন। কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে Pay Level-06 অনুযায়ী।

Lower Division Clerk (LDC) পদে আবেদন করার জন্য আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলে এই পদে আবেদন করতে পারবেন। কর্মরত প্রার্থীদের বেতন থাকবে এই পদে Pay Level-07 অনুযায়ী।

Protocol Assistant, Head Clerk/Accountant, Protocol Officer ইত্যাদি পদে আবেদন করার জন্য, পদ ভিত্তিক আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতার কথা বলা হয়েছে। বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আবেদন ফর্ম ও ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে 07/02/2024 তারিখের মধ্যে। আবেদন পত্র পাঠানোর ঠিকানা ও বিস্তারিত দেখে নিন নিচের লিংকে ক্লিক করে।

Notified Download Link:- Download