WB New Job 2024: রাজ্যের গ্রাম পঞ্চায়েতে উচ্চ মাধ্যমিক পাশে চাকরি 2024!বেতন 16 হাজার,আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যের বিভিন্ন গ্রাম পঞ্চায়েতে কর্মী নিয়োগ করা হচ্ছে। কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে দেওয়া হবে 16 হাজার টাকা করে। নিয়োগ করা হচ্ছে জাতীয় স্বাস্থ্য মিশনে(NHM)। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন কোন পদে নিয়োগ করা হচ্ছে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে, কতদিন পর্যন্ত আবেদন চলবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

মেডিকেল অফিসার (Medical Officer) পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 50 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। আপনার বয়স যদি 50 বছরের মধ্যে থাকে,তাহলে এই পদে আবেদন করতে পারবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 16 হাজার টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে উচ্চ মাধ্যমিক পাশ। এর পাশাপাশি যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে Bachelor Degree করা থাকতে হবে উক্ত বিষয়ে।

যেহেতু রাজ্যের বিভিন্ন গ্রাম পঞ্চায়েতে নিয়োগ করা হবে, সেক্ষেত্রে আবেদনকারী প্রার্থীকে অবশ্যই বাংলা ভাষা ভালো ভাবে বলতে এবং লিখতে পারা জানতে হবে। আবেদন করার পূর্বে আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

রাজ্যের কোথায় কোথায় নিয়োগ করা হবে,কোন গ্রাম পঞ্চায়েতে অবশ্যই তা দেখতে পারবেন নিচের লিংকে ক্লিক করে। রাজ্যের যেকোনো জায়গা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা ফিলাপ করতে হবে। এরপর সমস্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট জায়গার বিডিও অফিসে জমা করতে হবে 16/02/2024 তারিখের মধ্যে। আরও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখুন।

West Bengal HS Pass Job 2024 Notification:- Download 

Website Link:- Click