রাজ্যে বিবাহ রেজিস্টার অফিসে চাকরি 2024,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে Muslim Marriage Registrar অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি বিবাহ নিবন্ধক অফিসে চাকরি করতে ইচ্ছুক হয়ে থাকেন,তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।আবেদন করতে পারবেন এই পদে রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের Muslim Marriage Registrar অফিসে Kazi পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স সীমা কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 25 বছর থেকে শুরু করে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি।

আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই আরবি ভাষা জানতে হবে এর পাশাপাশি Muhammadn Law বিষয়ে ভালো অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত ভাবে জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আপনাকে অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করতে হবে। এরপর উপযুক্ত সমস্ত ডকুমেন্টস একসঙ্গে করে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 20/03/2024 তারিখের মধ্যে।

West Bengal Muslim Marriage Register Office Recruitment Notification 2024:- Download