চাকরি

Today Job 2024: রাজ্যে নতুন চাকরির বিজ্ঞপ্তি দিলো সরকার,বেতন 25 হাজার টাকা মাসে

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ সরকারের জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির চিফ মেডিকেল অফিসারের অফিস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে ভিন্ন ভিন্ন পদে, রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন, এই পদগুলিতে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Staff Nurse পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে প্রার্থীদের 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে, সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 25 হাজার টাকা করে দেওয়া হবে।

Medical Officer পদে আবেদন করার জন্য, আবেদনকারী প্রার্থীদের বয়স সীমা উল্লেখ করা হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 62 বছর বয়সের মধ্যে। আর কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 60 হাজার টাকা করে।

উপরের দুটি পদেই আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করে নির্দিষ্ট সময়ের মধ্যে সঠিক ভাবে আবেদন সম্পন্ন করতে হবে। পদ ভিত্তিক শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা রয়েছে, অতএব আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি একবার ভালো ভাবে দেখে নিন। অনলাইন আবেদন চলবে 29/02/2024 তারিখ পর্যন্ত।

Official Notification Download Link:- Click 

Online Apply Link:- Click 

Related Articles

Back to top button