চাকরি

Union Bank Job 2024: ব্যাঙ্কে 606 টি শূন্যপদে কর্মী নিয়োগ, দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Union Bank Of India থেকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে বিভিন্ন পদে এবং রয়েছে প্রচুর পরিমাণে শূন্যপদ। এখানে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Assistant Manager, Senior Manager, Chief Manager সহ মোট 21 টি আলাদা আলাদা পদে। মোট 606 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে এইসমস্ত পদে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন এই সমস্ত পদে, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Assistant Manager, Senior Manager এবং Chief Manager এই সমস্ত পদ ভিত্তিক প্রার্থীদের বয়স আলাদা আলাদা আলাদা চাওয়া হয়েছে। কোনো পদে বয়স থাকতে হবে 20 বছর থেকে 30 বছর বয়সের মধ্যে, আবার কোনো পদে 25 থেকে 35 বছর বয়সের মধ্যে, আবার কোনো পদে 30 থেকে 45 বছর বয়সের মধ্যে বয়স থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন থেকে বয়স দেখে নিন।

Union Bank এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদগুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা চাওয়া হয়েছে, কোনো পদে গ্রাজুয়েট আবার কোনো পদে B.Sc./B.E./B.Tech ডিগ্রি। পদ ভিত্তিক আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতায় নিয়োগ করা হচ্ছে।

অন্যান্য জায়গার মতো পশ্চিমবঙ্গের কলকাতার মধ্যে রয়েছে পরীক্ষা সেন্টার। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 23/02/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত দেখে নিন।

Union Bank Of India Job Notification Download Link:- Click 

Union Bank Of India Job Online Apply:- Click 

Related Articles

Back to top button