চাকরি

রাজ্যে সমাজ কল্যাণ বিভাগে উচ্চ মাধ্যমিক পাশে চাকরি 2024,বেতন 14,564 টাকা!আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ সরকারের জেলা শিশু সুরক্ষা ইউনিট (সমাজ কল্যাণ বিভাগ) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে, উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় বিভিন্ন পদে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে বিস্তারিত। নিয়োগ করা হচ্ছে House Mother, ParamediCal Staff সহ Child Welfare Officer পদে।

এই সমস্ত পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 21বছর থেকে শুরু করে 40 বছর বয়সের মধ্যে।

House Mother পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 14 হাজার 564 টাকা করে। Paramedical Staff পদে মাসিক বেতন 12 হাজার টাকা করে এবং Child Welfare Officer পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 23 হাজার 170 টাকা করে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা ভিন্ন রয়েছে। কোনো পদে উচ্চ মাধ্যমিক পাশ, কোনো পদে গ্রাজুয়েড পাশ থাকলে,আবেদন এর যোগ্য।অতএব আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি একবার ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে The Social Welfare Section, Office of The District Magistrate, Nadia, Krishnanagar, Pin 741101 – এই ঠিকানায় 07/03/2024 তারিখের মধ্যে, পোস্ট অফিস কিংবা নিজে গিয়ে জমা করুন।

Notification Download Link:- Click 

Related Articles

Back to top button