AIATSL Recruitment: শুধু মাধ্যমিক পাশে চাকরি,বেতন ২১ হাজার ৩৩০ টাকা-আবেদন পদ্ধতি কি দেখুন?

Published By: MD 360 NEWS | Updated:

এয়ার ইন্ডিয়াতে চাকরির(AIATSL Job Notification) সুবর্ণ সুযোগ। কোনোরকম পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে। শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে আলাদা আলাদা পদে নিয়োগ এর বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এয়ার ইন্ডিয়া। তবে কমপক্ষে মাধ্যমিক পাশ যোগ্যতাও এখানে আবেদন করা যাবে। দেখে নিন আজকের প্রতিবেদনে কিভাবে এই সমস্ত পদে আবেদন করবেন, কোন পদে কতো টাকা করে মাসিক বেতন দেওয়া হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে Duty Officer থেকে শুরু করে Jr. Officer – Passenger, Jr. Officer – Technical, Customer Service Executive, Ramp Service Executive, Utility Agent Cum Ramp Driver ও Handywoman পদে বেশ কিছু শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

পদের নামঃ– Handywoman
যোগ্যতাঃ– হ্যান্ডিওম্যান পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে কমপক্ষে মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ যোগ্যতায় হ্যান্ডিওম্যান পদে ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবেন। এছাড়াও ইংরেজি ও হিন্দি ভাষায় অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনঃ– হ্যান্ডিওম্যান পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে 21 হাজার 330 টাকা করে বেতন দেওয়া হবে।

বয়সঃ– এই পদের জন্য বয়স চাওয়া হয়েছে প্রার্থীদের কাছ থেকে সর্বোচ্চ 28 বছর। এছাড়াও সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড় এর কথাও উল্লেখ রয়েছে বিজ্ঞপ্তিতে।

বিঃদ্রঃ এখানে হ্যান্ডিওম্যান ছাড়াও আরও বেশ কিছু শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে মাধ্যমিক পাশ ও বিভিন্ন যোগ্যতায়। তাই অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখে নিন।

আবেদন পদ্ধতিঃ– এই সমস্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আগে থেকে কোথাও আবেদন পত্র পাঠানোর দরকার পরবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় উপযুক্ত ডকুমেন্টস সহকারে যেতে হবে। আরও বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি ফলো করুন।

ইন্টারভিউ এর স্থান ও তারিখঃ

অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড লিংকঃDownload