সুবর্ণ সুযোগ,সহকারী শিক্ষক নিয়োগ করা হচ্ছে-যোগ্যতা,বেতন,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

শিক্ষকতা করার স্বপ্ন! তাহলে আপনার জন্য সুখবর, নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করলো রামকৃষ্ণ জুনিয়র হাই স্কুল। রামকৃষ্ণ মিশন জুনিয়র হাই স্কুলের তরফ থেকে শিক্ষক নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন সংগ্রহ করা হচ্ছে। দেখুন বিস্তারিত আজকের প্রতিবেদনে, কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, যোগ্যতা কি রয়েছে, বেতন কত করে বিস্তারিত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে,সহকারী শিক্ষক পদে।এই সমস্ত পদে বেতন দেওয়া হবে রাজ্য সরকারের বেতন কাঠামো নিয়ম অনুযায়ী। আবেদনকারীর বয়স থাকতে হবে 21 থেকে 40 বছরের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। SC/ST প্রার্থীরা 5 বছরের বয়সের ছাড় পাবেন, আর প্রতিবন্ধী প্রার্থীরা 8 বছরের ছাড় পাবেন এবং OBC-A/B প্রার্থীরা 3 বছরের বয়সের ছাড় পাবেন।

B.A পাশ করা ও সাথে B.Ed করা থাকলেই এই পদে আবেদন করার জন্য যোগ্য আপনি। ইংরেজি বিষয়ে শিক্ষক নিয়োগ করা হচ্ছে Upper Primary পদে। আবেদন করতে হবে অনলাইনে এরজন্য www.rkmjhsrahara.org এই ওয়েবসাইটে গিয়ে সঠিক ভাবে আবেদন করতে হবে। আবেদন করার সময় শিক্ষাগত যোগ্যতার প্রমান, মাধ্যমিকের এডমিট কার্ড, পরিচয় পত্র, জাতিগত শংসাপত্র, TET Pass Certificate, B.Ed করার ডকুমেন্টস ও পাসপোর্ট সাইজের ফটো ইত্যাদি আপলোড করতে হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, লিখিত পরীক্ষা ও সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। এটি জানিয়ে রাখা ভালো যে, রামকৃষ্ণ মিশন বয়েজ হোম জুনিয়র হাই স্কুল হলো একটি স্বীকৃত অ- সরকারি সাহায্যপ্রাপ্ত বিদ্যালয়। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট কিংবা বিজ্ঞপ্তি ভালো ভাবে ফলো করুন।

Notification Download Link:- Click