চাকরি

AIIMS কল্যাণীতে ICMR প্রকল্পে চাকরি 2024,বেতন 56 হাজার টাকা!আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

AIIMS Kalyani থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে শুধু মাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের যে কোনো জেলা থেকে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা। নিয়োগ করা হচ্ছে PRS ও PTS পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই পদে কোনোরকম লিখিত পরীক্ষা হবে না। আবেদন এর ভিত্তিতে যোগ্য প্রার্থীদের লিস্ট তৈরি করা হবে,এরপর অফিসিয়াল ওয়েবসাইটে সেই লিস্ট প্রকাশ করা হবে ইন্টারভিউ এর তারিখ সহকারে। নিয়োগ করা হচ্ছে Project Research Scientist এবং Project Technical Support পদে।

Project Research Scientist পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। আর এই পদে কর্মরত প্রার্থীর প্রতি মাসে বেতন দেওয়া হবে 56 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে 1st Class Master’s Degree করা থাকতে হবে (Microbiology / Pharma)।

Project Technical Support – I পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে। আর এই পদে কর্মরত চাকরি প্রার্থীর বেতন দেওয়া হবে প্রতি মাসে 18 হাজার টাকা করে। শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে এই পদে আবেদন করার জন্য B.Sc MLT/ DMLT।

এই সমস্ত পদে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করুন। এরপর বিজ্ঞপ্তির শেষের পেজে থাকা আবেদন ফর্ম প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট জিমেইল আইডিতে পাঠিয়ে দিন 01/02/2024 তারিখের মধ্যে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 15/02/2024 তারিখে।

AIIMS Kalyani Recruitment Notification 2024:- Download 

Related Articles

Back to top button