Indian Army ASC Job 2024: মাধ্যমিক পাশে সরকারি চাকরি 2024! মাসে ২১,৭০০ টাকা,আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় চাকরির সুবর্ণ সুযোগ। Government Of India, Ministry Of Defence এর তরফ থেকে ASC Centre এ বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আগ্রহী ও যোগ্য ভারতীয় নাগরিকরা এই সমস্ত পদে আবেদন এর যোগ্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে CCI, Cooks, Cleaner, FED, Fireman, Leading Fireman, Vehicle Mechanic, MTS (Chowkidar), Tradesman
Mate (Labour) এবং Civilian Motor Driver পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন কিভাবে করবেন? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

CCI, Cooks, Cleaner, FED, Fireman, Leading Fireman, Vehicle Mechanic, MTS (Chowkidar) এবং Tradesman Mate (Labour) পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 বছর থেকে 25 বছর বয়সের মধ্যে। আর Civilian Motor Driver পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 থেকে 27 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। এর পাশাপাশি আরও কিছু শিক্ষাগত যোগ্যতার কথা বলা হয়েছে, বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন ডাউনলোড করে দেখুন।

Cook, Civilian Catering Instructor, Vehicle Mechanic, Civilian Motor Driver এবং Fireman পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 19 হাজার 900 টাকা করে। আর MTS, Tradesman Mate ও Cleaner পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 18 হাজার টাকা করে। আর বাকি Leading Fireman এবং Fire Engine Driver পদে চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 21 হাজার 700 টাকা করে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আবেদন পত্র ও ডকুমেন্টস সহকারে The Presiding Officer, Civilian Direct Recruitment Board, CHQ, ASC Centre (South) – 2 ATC, Agram Post, Bangalore-07 এই ঠিকানায় পাঠাতে হবে 02/02/2024 তারিখের মধ্যে।

Indian Army ASC Centre Recruitment Notification 2024:- Download 

Indian Army ASC Centre Application From 2024:- Download