AIIMS কল্যাণীতে পরীক্ষা ছাড়াই নতুন চাকরি,বেতন 15,600 থেকে শুরু! আবেদন পদ্ধতি দেখুন

Published By: MD 360 NEWS | Updated:

All India Institute of Medical Science (AIIMS) kalyani থেকে নতুন আরও বেশ কিছু শূন্যপদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে এই সমস্ত পদে, নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। আজকের প্রতিবেদনে আবেদন পদ্ধতি থেকে শুরু করে মাসিক বেতন ইত্যাদি সমস্তকিছু বিস্তারিত আলোচনা করা হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

AIIMS কল্যাণীর তরফ থেকে প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তির নোটিফিকেশন নাম্বার হলো 3090 /E-12015/ 11/23-(SR/T/JR)। বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়েছে, নিয়োগ করা হচ্ছে পশ্চিমবঙ্গ থেকে যোগ্য প্রার্থীদের Senior Resident পদে। এই পদে আবেদন করার জন্যে শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে নিচের লিংকে ক্লিক করে বিজ্ঞপ্তিতে ভালো ভাবে দেখে নিন।

Senior Resident পদে মোট 73 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। এই পদে আবেদন করার জন্যে বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 45 বছর বয়স পর্যন্ত। সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। আরও বিশদে জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন ঝটপট।

সিনিয়র রেসিডেন্ট পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 15 হাজার 600 টাকা থেকে শুরু করে 39 হাজার 100 টাকা পর্যন্ত। এছাড়াও গ্রেড পে রয়েছে 6 হাজার 600 টাকা করে।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন ডকুমেন্টস আসল ও জেরক্স নিয়ে হাজির হতে হবে নির্দিষ্ট ঠিকানায়। প্রার্থীদের নিয়োগ করা হবে তাদের আবেদন এর উপর ভিত্তি করে। প্রথমত আবেদন যাচাইয় করা হবে এরপর সাক্ষাৎকার নেওয়া হবে এবং প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র ভেরিফাই করা হবে। প্রার্থীদের নিয়োগ প্রক্রিয়া শুধুমাত্র তাদের সাক্ষাৎকারের(Interview) পারফরম্যান্সের উপর ভিত্তি করেই করা হবে। আরও বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

প্রার্থীদেরকে প্রথমত অফিসিয়াল নোটিফিকেশন থেকে আবেদন ফর্ম প্রিন্ট করতে হবে এরপর তা সঠিক ভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে 26-12-2023 তারিখে সকাল 9 টা থেকে সকাল 10 টার মধ্যে Administrative Building, 1st, Floor, Committee Room of AIIMS, Kalyani, Pin -741245 এই ঠিকানায় যেতে হবে ডকুমেন্টস ভেরিফিকেশন করার জন্য। এরপর সেই ঠিকানায় সকাল 10 টার পর ওইদিনেই ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। আবেদন করার পূর্বে অফিসিয়াল নোটিফিকেশনে দেখে নিন কি কি ডকুমেন্টস সাথে নিয়ে যেতে হবে।

Notification Download Link: Download