রাজ্য সরকার চাকরি দিচ্ছে সিনিয়র রিসার্চ পদে,আবেদন পদ্ধতি ও বেতন দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

WEST BENGAL BIODIVERSITY BOARD নিয়োগ করছে পরীক্ষা ছাড়াই যোগ্য প্রার্থীদের। পশ্চিমবঙ্গ জীব বৈচিত্র্য বোর্ড এর তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো ইতিমধ্যেই। দিতে হবেনা কোনো রকম লিখিত পরীক্ষা, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা। আবেদন করার আগে নিচে দেওয়া তত্ত্ব গুলো আগে ভালো ভাবে পড়ে ফেলুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Senior Research Fellow পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্যে কি কি যোগ্যতা উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কত।

পদের নাম : Senior Research Fellow

বয়স : বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 35 বছর বয়স অবধি। বয়স হিসাব করা হবে 01/01/2023 তারিখের নিরিখে 35 বছরের মধ্যে।

বেতন : এই পদে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 18,400 টাকা করে।

আবেদন পদ্ধতি : প্রার্থীদের আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন একটি সাদা কাগজে Bio-Data তৈরি করতে হবে, সাথে আসল ও জেরক্স সমস্ত ডকুমেন্টস সাথে করে নিয়ে যেতে হবে, ইন্টারভিউ এর স্থানে।

ইন্টারভিউ এর স্থান ও সময় : Office of the West Bengal Biodiversity Board, Prani Sampad Bhawan, LB 2, Sec-III, Salt Lake City, Kolkata -700106

ইন্টারভিউ এর সময় : 28/12/2023 তারিখ সকাল 11 টা।

Notification Download Link:- Download