চাকরি

এয়ারপোর্টে কর্মী নিয়োগ 2024 এই যোগ্যতা থাকলেই! বেতন 40 হাজার টাকা, আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Airports Authority Of India থেকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে, ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতায়। নিয়োগ করা হচ্ছে প্রচুর শূন্যপদে, পাশাপাশি কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও। রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে অনলাইন আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Junior Executive (Architecture), Junior Executive (Engineering- Civil), Executive (Engineering- Electrical), Junior Executive (Electronics) ও Junior Executive (Information Technology) পদে। ইতিমধ্যেই এই সমস্ত পদে আবেদনের জন্য অনলাইন আবেদন পোর্টাল খুলে দেওয়া হয়েছে।

দেখে নিন আজকের প্রতিবেদনে উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কি চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করতে প্রার্থীদের বয়স থাকতে হবে 01/05/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 27 বছর বয়সের মধ্যে।এছাড়া সংরক্ষিত প্রার্থীরা এই সমস্ত পদে বয়সের ছাড় পাবেন।

Junior Executive পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন রয়েছে, প্রতি মাসে 40 হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ 1 লক্ষ 40 হাজার টাকা পর্যন্ত।

Junior Executive পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Bachelor’s Degree করা থাকতে হবে নির্দষ্ট বিষয়। অর্থাৎ কোনো প্রার্থী যদি Junior Executive (Architecture) পদে আবেদন করে, তাহলে শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে আর্কিটেকচারে স্নাতক ডিগ্রী। অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 01/05/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার জন্য www.aai.aero এই অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে।

Airports Authority Of India Junior Executive Recruitment Notification 2024:- Download

Airports Authority Of India Junior Executive Job Online Apply Link 2024:- Apply

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button