চাকরি

পাওয়ার গ্রিড কর্পোরেশনে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই 2024! বেতন 30 হাজার টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Power Grid Corporation of India Limited (POWERGRID) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। সারা ভারত তথা রাজ্যর সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে অনলাইনে আবেদন জমা করতে পারবেন। ইতিমধ্যেই অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

POWERGRID কোম্পানির তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Company Secretary Professional পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়সের সর্বোচ্চ সীমা কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনের মধ্যে বিজ্ঞপ্তি সহকারে।

Power Grid Corporation of India Limited (POWERGRID) থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে, Company Secretary Professional পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 29 বছর বয়সের মধ্যে। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা অর্থাৎ SC/ ST/ OBC (NCL)/ EWS/ Ex-SM /PwBD ইত্যাদি প্রার্থীরা সর্বোচ্চ বয়সের মধ্যে ছাড় পাবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 30 হাজার টাকা থেকে শুরু করে 1 লক্ষ 20 হাজার টাকা পর্যন্ত। বেতনের পাশাপাশি রয়েছে IDA + HRA সুবিধা। বেতনের বিস্তারিত দেখতে অফিসিয়াল নোটিফিকেশনের 3 নাম্বার পেজ লক্ষ্য করুন।

এই পদে নিয়োগ করা হচ্ছে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। প্রাথমিকভাবে 2 বছরের জন্য নিয়োগ করা হবে,এরপর চুক্তির মেয়াদ আরও বৃদ্ধি হতে পারে আপনার কর্মক্ষমতার উপর ভিত্তি করে, মোট 5 বছরের জন্য নিয়োগ করা হচ্ছে Power Grid Corporation of India Limited (POWERGRID) এর তরফ থেকে Company Secretary Professional পদে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.powergrid.in এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। এরপর Careers Section > Job Opportunities > Openings > “Engagement of Experienced Company Secretary Professionals (On Contract) on fixed Tenure Basis” এই লিংকে ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 11/05/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্ব অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন। নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। 

POWERGRID Company Secretary Professional Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

POWERGRID Company Secretary Professional Job Online Apply Link:- Apply

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button