চাকরি

WB Job Fair 2024: রাজ্যে চাকরির মেলা সবাই চাকরি পাবেন!আবেদন করুন যেকোনো যোগ্যতায়।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে আর কয়েকদিন পরেই শুরু হচ্ছে চাকরির মেলা(Job Fair) অনুষ্ঠান। এই দিনটির জন্য হাজারো বেকার ছেলে মেয়ে অপেক্ষা করে থাকে। কেননা এখানে সরাসরি পরীক্ষা ছাড়াই সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ করে থাকেন বিভিন্ন কোম্পানি। ইতিমধ্যেই নতুন একটি চাকরির মেলা অনুষ্ঠানের বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো Employment Bank এর অফিসিয়াল ওয়েবসাইটে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যেকোনো যোগ্যতা অনুযায়ী ছেলে-মেয়ে সকল প্রার্থীরা এই Job Fair এ অংশগ্রহণ করতে পারবেন। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই Job Fair এর মাধ্যমে চাকরি পাবেন। এই চাকরির মেলাটি সম্পূর্ণ Organized করেছে Ambuja Cement Foundation (SEDI) at SKF YES Centre।

যেকোনো যোগ্যতা সম্পন্ন প্রার্থীরা এখানে অংশগ্রহণ করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। যদি আপনি মাধ্যমিক পাশ / উচ্চ মাধ্যমিক পাশ / ITI / Diploma / Graduate / Post Graduate ইত্যাদি যেকোনো যোগ্যতা সম্পন্ন হয়ে থাকেন এখানে অংশগ্রহণ করতে পারবেন।

Ambuja Cement Foundation এর তরফ থেকে Organized করা এই চাকরির মেলায় অংশগ্রহণ করতে গেলে বয়স থাকতে হবে 18 থেকে 30 বছরের মধ্যে। যে সমস্ত Field এ চাকরির সুবর্ণ সুযোগ রয়েছে তা হলো Automobile Sector এবং Telecom Sector।

এখানে অংশগ্রহণ করার জন্য প্রথমে আপনাকে একটি ফর্ম ফিলাপ করতে হবে অনলাইনে। আপনি সহজেই মোবাইল ফোন দিয়ে সেই ফর্মটি ফিলাপ করে সাবমিট করতে পারবেন। নিচের লিংকে ক্লিক করে সেই ফর্মটি প্রথমত ফিলাপ করুন। ফর্ম ফিলাপ পদ্ধতি খুবই সহজ, সেখানে নাম,ঠিকানা, বাবার নাম,বয়স,লিঙ্গ,মোবাইল নাম্বার ও CV একটি তৈরি করে আপলোড করে সাবমিট করলেই আবেদন হয়ে যাবে। আরও বিপদে জানার জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখ করা এই নাম্বারে 8420420097 কল করতে পারবেন।

Fob Fair টি অনুষ্ঠিত হচ্ছে এই ঠিকানায়- SKF YES Centre, Jalan Complex Gate No.-1, Jangalpur, Howrah – 711302 (Near RDC Concrete)। ইচ্ছুক প্রার্থীদের প্রথমত রেজিস্ট্রেশন করতে হবে এরপর ডকুমেন্টস সহকারে এই ঠিকানায় 22.12.2023 তারিখে সকাল 10.am এর মধ্যে উপস্থিত থাকতে হবে।

ডকুমেন্টসঃ- সমস্ত ডকুমেন্টস আসল ও জেরক্স সাথে করে নিয়ে যেতে হবে। আরও বিস্তারিত জানতে এই নাম্বারে কল করুন 8420420097। ডকুমেন্টস লিস্ট-

১) পাসপোর্ট সাইজের কালার ফটো (২কপি)
২) আধার কার্ড
৪) শিক্ষাগত যোগ্যতার প্রমান পত্র,
৫) বয়সের প্রমাণ পত্র,
৬) জাতিগত শংসাপত্র (যদি থাকে),
৭) Bio-Data একটি তৈরি করে নিয়ে যেতে হবে।

Ambuja Cement Foundation Job Fair Notification:- Download 

Ambuja Cement Foundation Job Fair Registration:- Link

Related Articles

Back to top button