পশ্চিমবঙ্গে মাধ্যমিক পাশে সরকারি চাকরি,বেতন প্রচুর রয়েছে, আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরি। হ্যাঁ সঠিক পড়েছেন,শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির সুবর্ণ সুযোগ রাজ্যে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।এই পদে কর্মরত প্রার্থীদের বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, কিভাবে আবেদন করবেন দেখে নিন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Driver পদে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা কিংবা ব্লকের যোগ্য প্রার্থীরা এই ড্রাইভার পদে আবেদন করতে পারবেন। ড্রাইভার পদে আবেদন করার জন্য থাকতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতা। মাধ্যমিক পাশ যোগ্যতায় আপনারা এই পদে আবেদন করার জন্য যোগ্য। পাশাপাশি থাকতে হবে HMV কিংবা LMV লাইসেন্স,তাহলে আবেদন এর যোগ্য। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখুন।

এই পদে কর্মরত প্রার্থীদের বয়স উল্লেখ করা হয়েছে 18 থেকে 27 বছর বয়স পর্যন্ত।এই বয়সের মধ্যে থাকলে আপনারা ড্রাইভার(Driver Job) পদে আবেদন করতে পারবেন। এছাড়াও SC/ST/OBC/PWD/Ex-Servicemen প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। এই পদে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে Level 2 অনুযায়ী প্রতি মাসে 19,900 টাকা থেকে শুরু করে 63,200 টাকা পর্যন্ত।

আবেদন করতে হবে এই পদে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম ডাউনলোড করে,তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে দিন। ঠিকানা: Registrar, S.N.Bose National Centre for Basic Sciences, Block JD, Sector III, Salt lake, Kolkata – 700 106। আবেদন করতে হবে 29শে ডিসেম্বর ২০২৩ তারিখের মধ্যে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Notification Download Link:- Download

Application Format Download Link:- Download