Anumodan: গাড়ি ও বাইকের অথরাইজেশন সার্টিফিকেট অনলাইন আবেদন,নতুন পোর্টাল দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্য সরকারের তরফ থেকে নতুন একটি পোর্টাল চালু হলো অনুমোদন নামে। এখন থেকে আপনি anumodan.wb.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে গাড়ির Authorization Letter নিতে পারবেন। এখন আপনাকে আর RTO Office থেকে বাইক বা গাড়ির অনুমোদন সার্টিফিকেট এর জন্য যেতে হবে না। বাড়িতে বসে কয়েকটি ধাপ ফলো করে অনুমোদন সার্টিফিকেট এর জন্য অনলাইন আবেদন করুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

গাড়ির অথরিজাশন সার্টিফিকেট এর জন্য আপনার খরচ হবে মাত্র ১০০ টাকা। একশো টাকা দিয়ে আপনি গাড়ির অনুমোদন সার্টিফিকেট অনলাইন আবেদন করতে পারবেন। নিচের কয়েকটি ধাপ ফলো করে anumodan.wb.gov.in পোর্টাল থেকে Authorization Letter আবেদন করুন।

Bike Authorization Letter Online Apply West Bengal / Car Authorization Letter Online Apply West Bengal / Bike Authorization Certificate Online Apply West Bengal 

১) প্রথমে আপনাকে anumodan.wb.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। 

২) এরপর Generate Driver Authorization Letter এ ক্লিক করুন। 

৩) পরবর্তী পেজে Register এ ক্লিক করুন। 

৪) এরপর আপনার আধার কার্ড নাম্বার উল্লেখ করে GET OTP তে ক্লিক করুন। আপনার রেজিস্ট্রার মোবাইল নাম্বারে (আধারের সাথে লিংক) OTP আসবে তা উল্লেখ করে Verify করে নিন।

৫) পরবর্তী পেজে একটি মোবাইল নাম্বার উল্লেখ করে GET OTP তে ক্লিক করুন। এরপর রেজিস্ট্রার মোবাইল নাম্বারে আসা OTP উল্লেখ করে Verify করুন। 

৬) আপনার রেজিস্ট্রার করা মোবাইল নাম্বার দিয়ে লগইন করুন। এরপর Generate Driver Authorization Letter এ ক্লিক করুন। 

৭) গাড়ির মালিকের আধার কার্ড নাম্বার দিয়ে লগইন করুন। নিচে যাকে গাড়ি চালানোর অনুমতি দিচ্ছেন তার তথ্য উল্লেখ করে সাবমিট করুন। 

৮) এরপর ১০০ টাকা অনলাইন পেমেন্ট করলেই, আপনার সার্টিফিকেট তৈরি হয়ে যাবে। 

Anumodan Website Authorization Letter Apply:- Click