Kolkata Metro Railway Job 2024: মেট্রো রেলে কর্মী নিয়োগ,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর! রাজ্যে মেট্রো রেলের তরফ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Metro Railway এর তরফ থেকে 02/02/2024 তারিখে। আবেদন করতে পারবেন রাজ্যের ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Metro Railway এর তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Group C পদে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে,বয়স কত চাওয়া হয়েছে, যোগ্য প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Group – C পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 18 বছর থেকে শুরু করে 30 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করে 01/01/2024 তারিখ অনুযায়ী। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এই পদে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। কিংবা মাধ্যমিক ITI করা থাকলেও আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা একবার দেখে নিন।

কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে লেভেল-2 অনুযায়ী এবং নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে।

আবেদন করতে হবে অফলাইনে। সমস্ত ডকুমেন্টস ও আবেদন ফর্ম সহকারে Dy.CPO /Metro Railway , Kolkata at 33/1 J.L.Nehru Road Metro Rail Bhavan,Pin – 7000071 এই ঠিকানায় পাঠাতে হবে 23/02/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে একবার অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Kolkata Metro Railway Recruitment Notification 2024:- Download 

Metro Railway Recruitment Application Format:- Download 

Website Link:- Click