ভারত সরকারের BISAG এ সরকারি চাকরি,প্রতি মাসে 30 হাজার টাকা,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য খুশির খরব,কেননা ইতিমধ্যেই আরও একরি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। ভারত সরকারের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। আজকের প্রতিবেদনে দেখে নিচ্ছি বিস্তারিত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে IT Executive পদে, নিয়োগের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে ভাস্করাচার্য ন্যাশনাল ইনস্টিটিউট ফর স্পেস অ্যাপ্লিকেশন এবং জিও- ইনফরমেটিক্স (BISAG-N) এর তরফ থেকে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য কি কি যোগ্যতা উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে।

IT Executive পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 30 হাজার টাকা করে। এখানে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। কোথাও গিয়ে আবেদন ফর্ম জমা করতে হবে না। কিংবা অনলাইনে আবেদন করতে হবে না কোনো পোর্টালে গিয়ে।

এই পদে আবেদন করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। কোনো প্রার্থীকে আবেদন ফি দিতে হবে না। সম্পূর্ণ বিনামূল্যে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন এর যোগ্য।

এই পদে আবেদন করতে হবে Gmail এর মাধ্যমে। BISAG-N এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে একটি জিমেইল আইডি উল্লেখ করা হয়েছে, উক্ত Email এ যোগ্য প্রার্থীদের একটি CV পাশাপাশি Degree Certificate, Experience Certificate, School Leaving Certificate, Mark sheets 10th,12th degree ইত্যাদি ডকুমেন্টস একসঙ্গে করার পর, নির্দিষ্ট Gmail এ 12/01/2024 তারিখের মধ্যে পাঠাতে হবে। আরও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

IT Executive পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে B.Sc. কম্পিউটার সায়েন্স কিংবা B.Sc.তথ্য প্রযুক্তিতে অথবা স্নাতক ইন কম্পিউটার অ্যাপ্লিকেশন (B.C.A) এ থাকলেও আবেদন এর যোগ্য।

সঠিকভাবে আবেদন না করলে আবেদন বাতিল হয়ে যাবে। আবেদন এর ভিত্তিতে যোগ্য প্রার্থীদের একটি Shortlist তৈরি করা হবে। আবেদনকারীর নাম সেই লিস্টে থাকলে, আবেদনকারীকে কল কিংবা মেইল করে জানিয়ে দেওয়া হবে। আবেদন ফর্ম পাঠানোর জিমেইল আইডি হলো- [email protected]

BISAG IT Executive Recruitment Notification:- Download