কলকাতায় প্রজেক্ট টেকনিকাল পদে চাকরি পরীক্ষা ছাড়াই! প্রতি মাসে ২০ হাজার টাকা,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

লিখিত পরীক্ষা ছাড়াই চাকরি করতে চান, ভালো বেতনে! তাহলে আজকের প্রতিবেদনটি আপনাদের জন্য, IISER Kolkata তে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে এই পদে। এই মাসেই অনুষ্ঠিত হচ্ছে ইন্টারভিউ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Project Technical Support – II পদে। কলকাতার ভারতীয় বিজ্ঞান শিক্ষা ও গবেষণা সংস্থায় নিয়োগ করা হচ্ছে এই পদে। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরয় শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে চাকরি করতে পারবেন এখানে। দেখে নিন এই পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে ও চাকরি প্রার্থীদের বেতন কতো করে দেওয়া হবে? বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

নিয়োগ করা হচ্ছে প্রজেক্ট টেকনিকাল সাপোর্ট – II পদে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 20 হাজার টাকা করে। নিয়োগ করা হচ্ছে এক বছরের জন্য চুক্তিভিত্তিক পরবর্তী এই সময় বাড়ানো হতে পারে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের কাজের স্থান হবে Laboratory of Prof. Rupak Datta, Department of Biological Sciences, IISER Kolkata এর মধ্যে। আপনি যদি কলকাতার মধ্যে এরকম একটি চাকরি খুঁজছেন, তাহলে এটা আপনার জন্য সুবর্ণ সুযোগ।

এই পদে আবেদন করতে কোনোরকম আবেদন ফি লাগবে না। সম্পূর্ণ বিনামূল্যে এই পদে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে Project Technical Support-II পদে ইন্টারভিউ এর মাধ্যমে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের সরাসরি 5ই জানুয়ারি Department of Biological Sciences, 2nd Floor Meeting Room A J C Bose Research Complex, IISER Kolkata এই ঠিকানায় যেতে হবে, উপযুক্ত ডকুমেন্টস সহকারে।

শিক্ষাগত যোগ্যতা থেকে শুরু করে আবেদন এর আরও বিস্তারিত জানতে, অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট দেখুন। আবেদন করার পূর্বে ভালো ভাবে একবার নোটিশ দেখে নিন।

IISER Kolkata Project Technical support-II Recruitment Notification:- Download