চাকরি

Bank Job 2024: কলকাতা সহ বিভিন্ন জায়গায় সেন্ট্রাল ব্যাঙ্কে কর্মী নিয়োগ! ভালো বেতন,আবেদন করুন!

ব্যাঙ্কে চাকরি করতে চান? তাহলে ব্যাঙ্কে চাকরির সুবর্ণ সুযোগ! কলকাতা সহ বিভিন্ন জায়গায় সেন্ট্রাল ব্যাঙ্কের তরফ থেকে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন পদ্ধতি সহ বেতন দেখে নিন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Central Bank Of India Job Vacancy 2024: সেন্ট্রাল ব্যাঙ্কের তরফ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। কর্মস্থল কলকাতা সহ বিভিন্ন জায়গায় এই পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। যোগ্য প্রার্থীদের ইন্টারঅ্যাকশন, ইন্টারভিউ ও মূল্যায়নের মাধ্যমে নিয়োগ করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সেন্ট্রাল ব্যাঙ্কের তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Faculty Member (CLD) পদে। এই পদে নিয়োগ করা হবে প্রার্থীদের চুক্তি ভিত্তিক ভাবে। উক্ত পদে পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবেন।

দেখে নিন এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটিতে।

Faculty Member (CLD) পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে সর্বোচ্চ 63 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করা হবে 01/06/2024 তারিখ অনুযায়ী।

এছাড়াও উল্লেখিত পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে, Scale IV অনুযায়ী 50 হাজার টাকা, Scale III অনুযায়ী 45 হাজার টাকা এবং Scale II অনুযায়ী 40 হাজার টাকা করে।

Faculty Member (CLD) পদে নিয়োগ করা হবে ইন্টারঅ্যাকশন, ইন্টারভিউ ও মূল্যায়নের উপর ভিত্তি করে। এই পদে শুধুমাত্র অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি রয়েছে অফলাইন, প্রথমত Central Bank এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর উপযুক্ত সমস্ত ডকুমেন্টস সহকারে বিজ্ঞপ্তিতল উল্লেখিত নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 18/06/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ ভালো ভাবে দেখুন।

Central Bank Faculty Member (CLD) Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button