চাকরি

NCLT Job 2024: স্টেনোগ্রাফার এবং প্রাইভেট সেক্রেটারি পদে কর্মী নিয়োগ 2024, বেতন 45 হাজার টাকা! আবেদন করুন

স্টেনোগ্রাফার এবং প্রাইভেট সেক্রেটারি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। Stenographer পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 45 হাজার টাকা ও Private Secretaries পদে 50 হাজার টাকা করে, আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

NCLT থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে স্টেনোগ্রাফার এবং প্রাইভেট সেক্রেটারি পদে। সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন, নিয়োগ করা হবে চুক্তিভিত্তিক ভাবে এই পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Stenographers এবং Private Secretaries পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, স্টেনোগ্রাফার এবং প্রাইভেট সেক্রেটারি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে কিংবা বয়সই বা কি চাওয়া হয়েছে? দেখে নিন আজকের প্রতিবেদনে বিস্তারিত।

স্টেনোগ্রাফার পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে কমপক্ষে 25 বছর এবং প্রাইভেট সেক্রেটারি পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে কমপক্ষে 28 বছর বয়সের মধ্যে। এছাড়াও এই পদে অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাও আবেদন করতে পারবেন। সেক্ষেত্রে তাদের বয়স থাকতে হবে 62 বছর বয়সের মধ্যে।

Stenographer পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 45 হাজার টাকা করে। এর পাশাপাশি Private Secretaries পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 50 হাজার টাকা করে।

স্টেনোগ্রাফার এবং প্রাইভেট সেক্রেটারি পদে নিয়োগ করা হবে Skill Test এবং ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমত প্রার্থীদের skill test হবে এরপর যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে NATIONAL COMPANY LAW TRIBUNAL (NCLT) এর তরফ থেকে।

স্টেনোগ্রাফার এবং প্রাইভেট সেক্রেটারি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, যেকোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক (Graduate) করা। এর পাশাপাশি কম্পিউটার টাইপিং স্পীড ভালো থাকতে হবে।

Stenographers এবং Private Secretaries পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য NCLT এর তরফ থেকে প্রকাশিত নোটিশে একটি অনলাইন আবেদন লিংক দেওয়া রয়েছে, উক্ত লিংকে ক্লিক করে 1 জুনের মধ্যে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। নোটিশ থেকে বিস্তারিত জেনে নিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করুন।

NCLT Stenographers & Private Secretaries Recruitment Notification 2024:- Download

NCLT Stenographers and Private Secretaries Job Online Apply Link:- Click

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button