চাকরি

রাজ্যে কলকাতায় দামোদর ভ্যালি কর্পোরেশনে কর্মী নিয়োগ 2024, বেতন 56,100 টাকা! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে দামোদর ভ্যালি কর্পোরেশন থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। দামোদর ভ্যালি কর্পোরেশন হেড অফিস কলকাতা থেকে এই মর্মে নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে পশ্চিমবঙ্গের যোগ্য ও আগ্রহী প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও। নিয়োগ করা হচ্ছে Executive Trainee (Soil Conservation) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, প্রার্থীদের বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে? এই পদে আপনি আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনের মধ্যে।

Executive Trainee পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স থাকতে হবে সর্বোচ্চ 29 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করা হবে আবেদনকারীর 04/07/2024 তারিখের নিরিখে।

ET ( Soil Conservation) পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন রয়েছে, 56 হাজার 100 টাকা থেকে 1 লক্ষ 77 হাজার 500 টাকা পর্যন্ত।

ET (Soil Conservation) পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, ফুলটাইম স্নাতক ডিগ্রি কৃষি প্রকৌশলে AICTE/উপযুক্ত সংবিধিবদ্ধ কর্তৃপক্ষ অনুমোদিত ভারতীয় বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে কমপক্ষে 65% নাম্বার সহ পাশ থাকতে হবে।

উক্ত পদে আবেদন করতে হবে Online এর মাধ্যমে। এরজন্য প্রার্থীকে প্রথমত www.dvc.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। এরপর Recruitment এ ক্লিক করে Recruitment Notice এ ক্লিক করুন। এরপর Click here to apply এ ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করুন 04/07/2024 তারিখের মধ্যে।

Damodar Valley Corporation Executive Trainee Recruitment Notification 2024:- Download

Damodar Valley Corporation Executive Trainee Job Online Apply 2024:- Apply

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button