চাকরি

রাজ্যে অষ্টম শ্রেণী ও মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ 2024,ধর্মদা সরকারী প্রাথমিক শিক্ষক শিক্ষণ সংস্থায়! আবেদন করুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে ধর্মদা সরকারী প্রাথমিক শিক্ষক শিক্ষণ শিক্ষা প্রতিষ্ঠানে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ এবং মাধ্যমিক পাশ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে,Dharmada Govt. P.T.T. Institute থেকে। নিয়োগ করা হচ্ছে কর্মবন্ধু এবং নাইট গার্ড পদে। আবেদন করার জন্য প্রাথমিক শর্ত, অবশ্যই আবেদনকারীকে ভারতীয় নাগরিক হতে হবে।

চাকরি প্রার্থীদের জন্য এটি এক সুবর্ণ সুযোগ! আজকের প্রতিবেদনে দেখে নিন, Karmabandhu এবং Night Guard পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Karmabandhu পদে আবেদন করার জন্য আবেদন কারী প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। আর এই পদে আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, অষ্টম শ্রেণি পাশ এবং শারীরিক ভাবে সুস্থ থাকতে হবে।

Night Guard পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করা হবে 01/07/2024 তারিখ অনুযায়ী। নাইট গার্ড পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, মাধ্যমিক পাশ এবং কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মবন্ধু এবং নাইট গার্ড পদে বেতন দেওয়া হবে সরকারি নিয়ম অনুযায়ী। এই দুটি পদে নিয়োগ করা হচ্ছে, সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। এছাড়াও নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে এই পদে নতুন/অবসরপ্রাপ্ত প্রার্থীরা উভয়েই আবেদন করতে পারবেন। প্রার্থী বাছাই করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্র প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করুন। এরপর সংশ্লিষ্ট নথি সহ নির্দিষ্ট ঠিকানায় সরাসরি কিংবা By Post পাঠিয়ে দিন Principal, Dharmada Govt. P.T.T. I, Vill +Po- Dharmada, Ps-Nakashipara, Dist-Nadia, Pin-741L38 – এই ঠিকানায় 02/08/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিশ ভালো ভাবে দেখুন।

Dharmada Govt. P.T.T. Institute Night Guard & Karmabandhu Recruitment Notification 2024: Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button