চাকরি

নতুন চাকরি ডাটা এন্ট্রি অপারেটর ও MTS পদে, উচ্চ মাধ্যমিক পাশ! আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Digital India Corporation থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে Data Entry Operator এবং MTS Staff পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের। রাজ্যের সকল যোগ্য প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Digital India Corporation এর তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Data Entry Operator এবং MTS Staff পদে। দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য কোনো রকম বয়সের উর্ধ্ব কিংবা নিম্নসীমা উল্লেখ করা হয়নি। তবে Data Entry Operator পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীকে Graduate ডিগ্রী করা থাকতে হবে এবং এর পাশাপাশি দুই বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এখানে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে – যোগ্যতা, দক্ষতা এবং অভিজ্ঞতার সাথে সামঞ্জস্যপূর্ণ ভাবে।

MTS Staff পদে আবেদন করার জন্য High School Diploma করা থাকতে হবে কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলেও আপনি এই পদে আবেদন করতে পারবেন। পাশাপাশি 2 বছরের এই কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন দেওয়া হবে যোগ্যতা, দক্ষতা এবং অভিজ্ঞতার সাথে সামঞ্জস্যপূর্ণ ভাবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের উপরে উল্লেখিত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য https://ora.digitalindiacorporation.in/ এই অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 10/04/2024 তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে।

Digital India Corporation Data Entry Operator & MTS Recruitment Notification 2024:- Download 

Digital India Corporation Data Entry Operator & MTS Job Online Apply 2024:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button