চাকরি

ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্টে কর্মী নিয়োগ 2024,বেতন 70 হাজার টাকা, আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড থেকে বিভিন্ন পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা। এই সমস্ত পদে রয়েছে কমপক্ষে 26 হাজার টাকা থেকে 2 লক্ষ 60 হাজার টাকা পর্যন্ত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে General Manager, Dy. General Manager, Manager, DY.Manager, Asstt.Manager, Jr. Officer এবং Assistant পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে প্রার্থীদের, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

General Manager পদে আবেদন করার জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স থাকতে হবে 50 বছর বয়সের মধ্যে। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

General Manager পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 1 লক্ষ টাকা থেকে 2 লক্ষ 60 হাজার টাকা পর্যন্ত। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Ph.D./ 2-year full time Post Graduation degree/ Diploma in Mass Communications/ Film Studies/ Mass Media/Journalism কিংবা Film Archiving করা থাকতে হবে,পাশাপাশি এই কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

Manager পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে গ্রাজুয়েশন করা।পাশাপাশি আরও কিছু অভিজ্ঞতা চাওয়া হয়েছে। বয়স থাকতে হবে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে, সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। বেতন রয়েছে প্রতি মাসে 40 হাজার টাকা থেকে 2 লক্ষ টাকা পর্যন্ত। বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য NATIONAL FILM DEVELOPMENT CORPORATION LTD (NFDC) এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে Career অপশনে ক্লিল করে 30/04/2024 তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন করার পূর্বে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন ভালো ভাবে দেখে নিন।

National Film Development Corporation Ltd Recruitment Notification 2024:- Download 

NFDC Job Online Apply 2024:- Apply 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button