চাকরি

ICT Instructors Job 2024: কম্পিউটার শিক্ষক নিয়োগ 2024,বেতন 12 হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন

কম্পিউটার শিক্ষক নিয়োগ 350 টি শূন্যপদে। দেখুন আবেদন পদ্ধতি ও শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে,বিস্তারিত আজকের প্রতিবেদনে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

টেলিকমিউনিকেশন কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের কাছ থেকে ইতিমধ্যেই আবেদন জমা নেওয়া শুরু হয়েছে। নিয়োগ করা হবে এই পদে অনলাইন কিংবা অফলাইনে Computer based Test (CBT) অথবা Skill Test এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Telecommunications Consultants India Ltd থেকে কর্মী নিয়োগ করা হচ্ছে ICT Instructors পদে। ICT Full Form Information and Communication Technology (ICT)। মোট 350 টি শূন্যপদে ICT Instructors অর্থাৎ কম্পিউটার শিক্ষক নিয়োগ করা হচ্ছে 350 টি শিক্ষাপ্রতিষ্ঠানে।

দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

ICT Instructor পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 18 বছর থেকে সর্বোচ্চ 55 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করা হবে 01/01/2023 তারিখ অনুযায়ী।

ICT Instructors পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন থাকবে, প্রথম বছর ও দ্বিতীয় বছরে 10 হাজার টাকা করে। আর তৃতীয় ও চতুর্থ বছরে বেতন থাকবে প্রতি মাসে 11 হাজার টাকা করে এবং পঞ্চম বছরে বেতন থাকবে 12 হাজার টাকা করে প্রতি মাসে। বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

ICT Instructor পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, প্রার্থীকে অবশ্যই ন্যূনতম এক বছরের PGDCA সহ যেকোনো বিষয়ে স্নাতক করা থাকতে হবে। অথবা স্নাতক/স্নাতকোত্তর করা থাকতে হবে Computer Application/Science/ Information Technology এর ওপর। এর পাশাপাশি ইংরেজি ভাষায় ভালো দক্ষতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই ভালো ভাবে অফিসিয়াল নোটিফিকেশন থেকে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে জিমেইল এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল বিজ্ঞপ্তিতে থাকা জিমেইলে প্রার্থীকে CV সহ ডকুমেন্টস সহকারে পাঠিয়ে দিতে হবে নির্দিষ্ট সময়ের মধ্যে।

ICT Instructors Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button