চাকরি

রাজ্যে পরীক্ষা ছাড়াই চাকরি প্রকল্প সহযোগী পদে 2024,বেতন 45 হাজার টাকা, আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে আবারও ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। চাকরি প্রার্থীদের জন্য সুখবর, কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ভারতীয় প্রকৌশল বিজ্ঞান এবং প্রযুক্তিবিদ্যা প্রতিষ্ঠান,শিবপুর থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের সকল ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে Project Associate – II পদে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা কিভাবে এই পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে এই পদে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

Project Associate পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 45 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য কোনরকম নির্দিষ্ট বয়স সীমা উল্লেখ করা হয়নি।

Project Associate পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে M.Tech করা। এর পাশাপাশি বিজ্ঞপ্তিতে কিছু কাজের অভিজ্ঞতা চাওয়া হয়েছে, তাই আবেদন করার পূর্বে অবশ্যই বিস্তারিত জেনে নিন অফিসিয়াল নোটিফিকেশন দেখে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীেদের আবেদন করতে হবে অনলাইনে জিমেইল এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে বিজ্ঞপ্তিতে থাকা জিমেইল আইডিতে সমস্ত ডকুমেন্টস ও Bio Data সহ 05/04/2024 তারিখের মধ্যে পাঠিয়ে দিতে হবে।

ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 10/04/2024 তারিখে School of VLSI Technology Department, Indian Institute of Engineering Science & Technology (IIEST), Shibpur, Howrah-711103 এই ঠিকানায়।

IIEST Project Associate Recruitment Notification 2024:- Download

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button