চাকরি

রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ 2024,বেতন 74,500 টাকা,আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

West Bengal Municipal Service Commission থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায়। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতন। রাজ্যে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা Sanitary Inspector পদে আবেদন করতে পারবেন। রাজ্যের 19 টি মিউনিসিপালিটিতে কর্মী নিয়োগ করা হচ্ছে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য বয়স কত চাওয়া হয়েছে, শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আমাদের প্রতিবেদনটিতে।

নিয়োগ করা হচ্ছে Sanitary Inspector পদে। আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 21 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা এই পদে বয়সের ছাড় পাবে।

Sanitary Inspector পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে Level – 9 অনুযায়ী 28 হাজার 900 টাকা থেকে 74 হাজার 500 টাকা পর্যন্ত।

Sanitary Inspector পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চমাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে বিস্তারিত দেখুন শিক্ষাগত যোগ্যতার।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.mscwb.org এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে,আবেদন চলবে 19/04/2024 তারিখ পর্যন্ত।

Website Link:- Click 

West Bengal Municipal Service Commission Sanitary Inspector Recruitment Notification:- Download 

wbmsc sanitary inspector job Online apply:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে WhatsApp Group এ জয়েন্ট করুন:Join Now

Related Articles

Back to top button