কলকাতায় প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে চাকরি পরীক্ষা ছাড়াই! বেতন ২৪,৮০০ টাকা মাসে,দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

দিতে হবেনা লিখিত পরীক্ষা, হ্যাঁ ঠিকই পড়েছেন।কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে এই পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Project Assistant পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কত উল্লেখ করা হয়েছে, বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে।

Project Assistant পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 28 বছর বয়স অবধি 24/01/2024 তারিখের মধ্যে 18 থেকে 24 বছরের মধ্যে বয়স থাকতে হবে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 24,800 টাকা করে। আরও বিস্তারিত দেখে নিন অফিসিয়াল নোটিফিকেশনে।

এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে M.Sc করা থাকতে হবে 60% নম্বর সহ Chemustry অথবা Biochemistry আরও কিছু যোগ্যতার কথা উল্লেখ করা হয়েছে তাই আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

এই পদে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে, প্রার্থীদের একটি CV ও ডকুমেন্টস সহকারে [email protected] এই জিমেইল এ পাঠাতে হবে 15ই জানুয়ারি 2024 তারিখের মধ্যে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 24 জানুয়ারি 2024। এখানে আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Notification Download Link:- Download