চাকরি

IPPB Job 2024: ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্কে কর্মী নিয়োগ 2024,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

India Post Payments Bank Job 2024: চাকরি প্রার্থীদের জন্য সুখবর, ব্যাঙ্কে চাকরির সুবর্ণ সুযোগ করে দিলো IPPB। ইতিমধ্যেই ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্ক থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সকল যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IPPB এর তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Executive পদে। দেখে নিন আজকের প্রতিবেদনে এই পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে আবেদন করার জন্য, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত থাকতে হবে, এই পদে মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে এছাড়াও আবেদন কতদিন পর্যন্ত চলবে? আবেদন করার পূর্বে বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে, বিজ্ঞপ্তি সহকারে।

Executive পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/03/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 21 বছর থেকে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা এই পদে বয়সের ছাড় পাবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 30 হাজার টাকা করে। IPPB এর তরফ থেকে Executive পদে মোট 47 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। যেখানে UR-21,SC-7,EWS-4,OBC-12 ও ST-3 টি।

IPPB Executive পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, প্রার্থীকে অবশ্যই Graduate করা থাকতে হবে।এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা ও কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.ippbonline.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 05/04/2024 তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। প্রার্থীদের প্রাথমিকভাবে 1 বছরের জন্য চুক্তিভিত্তিক ভাবে নিয়োগ করা হবে। আপনার কাজে সন্তুষ্ট হলে আরও 1 বছর কাজের মেয়াদ বৃদ্ধি হবে, সর্বোচ্চ এই কাজের মেয়াদ থাকবে চুক্তিভিত্তিক ভাবে 3 বছরের জন্য।

IPPB Executive Recruitment Notification 2024:- Download 

India Post Payment Bank Recruitment Online Apply 2024: Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button