সরকারি চাকরি 18 বছর হলেই,বেতন 25,400 টাকা-দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

ভারত সরকারেরে পারমাণবিক শক্তি বিভাগ অধিদপ্তরের তরফ থেকে নতুন করে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন করতে পারবেন ভারত তথা পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। আবেদন করার পূর্বে আজকের দেওয়া প্রতিবেদনটি ভালো ভাবে পড়ুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের নিয়োগ করা Group C পদে। আবেদন করার জন্যে দেখে নিন কি কি যোগ্যতা চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? দেখুন আজকের প্রতিবেদনে।

পদের নাম : Junior Purchase Assistant / Junior Storekeeper (Group-C)

বয়স: এই পদের জন্যে বয়স উল্লেখ করা হয়েছে 18 থেকে 27 বছর বয়স অবধি।এছাড়াও যে সব সংরক্ষিত প্রার্থী রয়েছে তাদের জন্যে বয়সের ছাড় থাকবে।

বেতন : এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে Level- 4 অনুযায়ী প্রতি মাসে 25 হাজার 500 টাকা থেকে শুরু করে 81 হাজার 100 টাকা পর্যন্ত।

মোট শূন্যপদ : এখানে মোট শূন্যপদ রয়েছে 62 টি।

শিক্ষাগত যোগ্যতা : এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, বিজ্ঞান/বাণিজ্যে(Commerce) 60% নম্বর সহ স্নাতক পাশ করা থাকতে হবে। এর পাশাপাশি Diploma / Electrical Engineering / Computer Science যে কোনো একটি বিষয়ে 60% নম্বর সহ পাশ করা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

আবেদন পদ্ধতি : এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য https://dpsdae.formflix.in এই অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : 31/12/2023

Notification Download Link:- Click

DBSDAE Recruitment Online Apply Link:- Click