বেকার ছেলে মেয়েদের চাকরি দিচ্ছে ঝাড়গ্রাম বিশ্ববিদ্যালয়,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যের বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ, নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো বিশ্ববিদ্যালয় থেকে। পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীরা এই পদে আবেদন করতে পারবেন। যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে দেওয়া হবে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে জরুরি ভিত্তিতে নিম্নলিখিত কোর্সে শিক্ষাদানের জন্য বেশ কিছু শিক্ষক/শিক্ষিকার প্রয়োজন ঝাড়গ্রামের সাধু রাম চাঁদ মুর্মু বিশ্ববিদ্যালয়ে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য সকল প্রার্থীরা আবেদন করতে পারবেন।

Post-graduate কোর্সে যেসমস্ত বিষয়ে Teachers নিয়োগ করা হচ্ছে তা হলো – বাংলা, ইংরেজি, ভূগোল, ইতিহাস, সাঁওতালি, সাংবাদিকতা ও গণযোগাযোগ, বিজ্ঞান, গণিত, সঙ্গীত এবং পারফর্মিং আর্টস, পুষ্টি এবং পাবলিক স্বাস্থ্য, সাঁওতালি ভাষায় দর্শন ইত্যাদি আরও অনেক। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

কর্মরত শিক্ষকদের প্রতি ক্লাস করার জন্য 500 টাকা করে দেওয়া হবে,এইভাবে শিক্ষকদের বেতন প্রতি মাসে 20 হাজার টাকায় আসবে। ইচ্ছুক প্রার্থীদের সমস্ত ডকুমেন্টস ও CV পাঠাতে হবে 31-12-2023 তারিখের মধ্যে [email protected] এই জিমেইলে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন ফলো করুন।

Website Link:- Click 

Jhargram University Recruitment Notification :- Download