চাকরি

কলকাতা মেট্রো রেল কর্পোরেশনে কর্মী নিয়োগ 2024! বেতন, আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Kolkata Metro Rail Job 2024: কলকাতা মেট্রো রেল কর্পোরেশন থেকে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে General Manager পদে। কর্মরত চাকরি প্রার্থীদের কাজের স্থান হবে কলকাতায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

General Manager (Signal & Telecom) পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে এছাড়াও প্রার্থীদের বয়স কত চাওয়া হয়েছে? বিস্তারিত বিজ্ঞপ্তি সহকারে দেখে নিন আজকের প্রতিবেদনে।

General Manager পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 55 বছর বয়সের মধ্যে। আবেদনকারীর বয়স হিসেব করা হবে 01/04/2024 তারিখ অনুযায়ী হিসেব করে।

আবেদন করার জন্য যোগ্যতা থাকতে হবে, কেন্দ্রীয়/রেলওয়ে/রাজ্য সরকারের মন্ত্রক/বিভাগ/পাবলিক সেক্টরে কর্মরত কর্মকর্তারা।কার্যকরী এসএ গ্রেড এবং যথেষ্ট অভিজ্ঞতা থাকা সংকেত এবং টেলিকম নির্মাণ কাজ। মেট্রো রেলওয়েতে অভিজ্ঞতা বিশেষভাবে CBTC সিগন্যালিংকে অগ্রাধিকার দেওয়া হবে।

কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, তা সংখ্যায় উল্লেখ করা হয়নি। বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের উপযুক্ত সমস্ত ডকুমেন্টস সহকারে আবেদন করতে হবে। প্রার্থীদের একটি সঠিক ভাবে Bio-Data তৈরি করতে হবে এবং নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে উপযুক্ত ডকুমেন্টস সহকারে 04/08/2024 তারিখের মধ্যে।

Kolkata Metro Railway General Manager Recruitment notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button