চাকরি

কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ 2024 উচ্চ মাধ্যমিক পাশে! ভালো বেতন,আবেদন পদ্ধতি দেখুন!

কলকাতা মেট্রো রেলওয়ে থেকে গ্রুপ সি পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ লিত হয়েছে। আবেদন করার জন্য বেতন সহ যোগ্যতা দেখে নিন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Kolkata Metro Railway Job Vacancy 2024: রাজ্যে কলকাতা মেট্রো রেলওয়ের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায়। রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। চাকরির প্রার্থীদের জন্য এক সুবর্ণ সুযোগ কলকাতা মেট্রো রেলওয়ের এই পদে চাকরি করার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Group ‘C’ Level-2 ও Group ‘C’ Level-4/Level-5 পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে।

গ্রুপ সি পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, কমপক্ষে 18 বছর বয়স থেকে শুরু করে সর্বোচ্চ 25 বছর বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। বয়সের প্রমাণ হিসাবে মাধ্যমিক এডমিট কার্ড কিংবা তার সমতূল্য সার্টিফিকেট অথবা জন্ম সার্টিফিকেট দিতে হবে।

Group ‘C’ Level-4/Level-5 পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন রয়েছে প্রতি মাসে 5,200 থেকে শুরু করে 20 হাজার 200 টাকা পর্যন্ত। পাশাপাশি Grade pay রয়েছে 2800 অথবা 2400 টাকা।

আরও Group ‘C’ Level-2 পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে, 5,200 টাকা থেকে শুরু করে 20,200 টাকা পর্যন্ত। পাশাপাশি Grade pay রয়েছে 1,900 টাকা। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Kolkata Metro Railway এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ। এর পাশাপাশি জেনে রাখা দরকার, এই নিয়োগ করা হচ্ছে Sportspersons দের। যারা খেলাধুলায় ভালো পারদর্শী ও World Cup, World Championships, Asian
Games কিংবা National Championships তাঁরাই এখানে আবেদনের যোগ্য। বিস্তারিত ভালো ভাবে দেখুন নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইট কিংবা বিজ্ঞপ্তি থেকে।

আগ্রহী ও যোগ্য ক্রীড়াবিদদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করুন কিংবা পাঠিয়ে দিন শনিবার, রবিবার এবং ছুটির দিন ব্যতীত এই ঠিকানায় To The Principal Chief Personnel Officer, Metro Railway/Kolkata, Metro Rail Bhavan (2nd Floor), 33/1, J.L. Nehru Road, Kolkata – 700 071। আবেদন চলবে 08/06/2024 তারিখ পর্যন্ত।

Kolkata Metro Railway Group C Sportspersons Recruitment Notification 2024:- ডাউনলোড

Website Link:- ক্লিক

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button