চাকরি

মণিপুর বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ 2024 পরীক্ষা ছাড়াই! বেতন 20 হাজার টাকা, আবেদন পদ্ধতি দেখুন!

লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে মণিপুর বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হচ্ছে। দেখুন কিভাবে আবেদন করবেন এই পদে। বিস্তারিত আলোচনা করা হয়েছে, আজকের প্রতিবেদনে!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

লিখিত পরীক্ষা ছাড়াই চাকরি খুঁজছেন! তাহলে আপনাদের জন্য নতুন চাকরির সুযোগ কর দিলো এই বিশ্ববিদ্যালয়।শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে মণিপুর বিশ্ববিদ্যালয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Department Of Biotechnology,মণিপুর বিশ্ববিদ্যালয় থেকে নিয়োগ করা হচ্ছে Project Assistant পদে। রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Project Assistant পদে আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট কোনো বয়স সীমা বেধে দেওয়া হয়নি, তবে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

Project Assistant পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 20 হাজার টাকা করে। পাশাপাশি থাকবে 9% HRA।

Project Assistant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে M.Sc করা থাকতে হবে Biotechnology কিংবা Biochemistry অথবা Life Science বিষয়ে, 55% নাম্বার সহ পাশ করা থাকতে হবে। তাহলে আপনি এই পদে আবেদন এর যোগ্য, আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য একটি সাদা পেজে ভালো ভাবে প্রার্থীকে তাঁর Bio-Data তৈরি করতে হবে, এরপর সমস্ত ডকুমেন্টস সহকারে জমা করতে হবে 06/06/2024 তারিখের মধ্যে। আরও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন জমা প্রক্রিয়া শেষ হয়ে গেলে,এরপর 07/06/2024 তারিখে প্রার্থীদের একটি শর্টলিস্ট তৈরি হবে। লিস্টে যে সমস্ত যোগ্য প্রার্থীদের নাম থাকবে, তাদের 10/07/2024 তারিখে সকাল 11 টার দিকে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে।

Manipur University Project Assistant Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button