চাকরি

Kolkata Job 2024: কলকাতার ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানিতে চাকরি,দেখুন আবেদন পদ্ধতি ও যোগ্যতা!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানিতে (National Insurance Company Limited) চাকরির সুবর্ণ সুযোগ। আপনি যদি ইন্স্যুরেন্স কোম্পানিতে চাকরি করতে ইচ্ছুক থাকেন,তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য। আবেদন করতে পারবেন ভারত তথা পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে কিংবা যে কোনো জায়গা থেকে ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা এই Insurance Company তে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানির তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে প্রচুর শূন্যপদের কথা উল্লেখ করা হয়েছে। বিভিন্ন পদে, বিভিন্ন যোগ্যতায় কর্মী নিয়োগ করছে কলকাতার ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি। দেখে নিন আজকের প্রতিবেদনে, ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানির তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদে আবেদন করার জন্য কি কি যোগ্যতা চাওয়া হয়েছে ও কিভাবে আবেদন করবেন ইত্যাদি।

নিয়োগ করা হবে বিভিন্ন পদে এবং রয়েছে প্রচুর পরিমাণে শূন্যপদ, পদগুলি হলো Doctors (MBBS), Legal, Finance, Actuarial, Information Technology, Automobile Engineering, Generalist, Officers, Hindi (Rajbhasha) Officers পদে। দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে।

এই পদ গুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/12/2023 অনুযায়ী 21 থেকে 30 বছর বয়সের মধ্যে। এছাড়াও যে সমস্ত সংরক্ষিত প্রার্থী রয়েছে তাদের ক্ষেত্রে বয়সের ছাড় থাকবে,তা জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা ভিন্ন ভিন্ন চাওয়া হয়েছে। কোনো পদে আবেদন করার জন্য যোগ্যতা থাকতে হবে গ্রাজুয়েশন কোনো পদে আলাদা, অতএব আপনারা নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন শিক্ষাগত যোগ্যতা থেকে বিস্তারিত তথ্য।

আবেদন কিন্তু ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, তাই আর অপেক্ষা না করে আজই আবেদন করুন অনলাইনে। অনলাইনে আবেদন করার জন্য ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। পরীক্ষা অন্যান্য জায়গার মতো পশ্চিমবঙ্গের কলকাতা,আসানসোল, শিলিগুড়িতেও পরীক্ষা কেন্দ্র থাকবে। অনলাইনে আবেদন করতে পারবেন 22/01/2024 তারিখ পর্যন্ত।

National Insurance Company Limited Recruitment Notification Download Link:- Click 

National Insurance Company Limited Recruitment Online Apply Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Group এ জয়েন্ট করুন:- লিংক

Related Articles

Back to top button